অন্যতম সামজিক সংগঠন “প্রিয় রাঙামাটি”র করোনা সচেতনতা মূলক কর্মসূচি অব্যাহত-

অন্যতম সামজিক সংগঠন “প্রিয় রাঙামাটি”র করোনা সচেতনতা মূলক কর্মসূচি অব্যাহত-

“আর নয় করোনা ভয়, থাকবো সচেতন করবো জয়” এই শ্লোগানে রাঙামাটির অন্যতম সামাজিক সংগঠন “প্রিয় রাঙামাটি” ২৭ শে অক্টোবর, মঙ্গলবার রাঙামাটি সদরের কেন্দ্রীয় শিশু পার্কের সম্মুখে এক সচেতনতামূলক কর্মসূচী পালন করে।

এসময় বিভিন্ন সচেতনতামূলক প্লে-কার্ড হাতে “প্রিয় রাঙামাটি” এর স্বেচ্চাসেবীরা সর্বস্তরের মানুষদের সচেতন করেন এবং পার্কে ঘুরতে আসা সকল বয়সী মানুষদের মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবানুমুক্ত করানো হয়, ইভেন্ট চলাকালীন সময়ে রাঙামাটির সুযোগ্য জেলা প্রশাসক জনাব মামুনুর রশিদ মহোদয় এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব শহীদুজ্জামান মহসিন রোমান উপস্থিত হন।

এসময় জেলা প্রশাসক মহোদয় এবং চেয়ারম্যান মহোদয় বলেন “এ ধরনের সচেতনতামূলক কর্মসূচী আসলেই সময় উপযোগী, এবং তিনি আরো বলেন এ ধরনের কর্মসূচী অব্যাহত রাখতে “প্রিয় রাঙামাটি” করোনাকালীন সময় হতে সাধারণ গরীব মানুষদের পাশে দাড়িয়ে এসেছে, উক্ত ইভেন্টের কো-অর্ডিনেটর প্রিয়া হক জানান ” করোনাকালীন সময়ে মানুষদের একটু অসাবধানতাই সকলকে করোনা ঝুকিতে ফেলতে পারে তাই আমরা সকলকে সাবধান এবং সচেতন করার উদ্দেশ্যে এই কর্মসূচী করা”

এই কর্মসূচীতে কো-অর্ডিনেটর প্রিয়া হক, আজাদুল হক জিসাত, নোবেল মল্লিক এবং আফরা ইবনাত রিয়া এর নেতৃত্বে অংশগ্রহন করেন ফাতেমা তুজ জোহরা রেশমী ( প্রতিষ্ঠাতা সভাপতি),শাহাদাত হোসেন শিকদার( সাধারণ সম্পাদক), ইকবাল আহম্মেদ তালুকদার রিজুয়ান, তাজুল ইসলাম রাজু, আনোয়ার হোসেন কায়সার, সোহেল চাকমা, তানিয়া আক্তার, মায়েচিং মারমা, বিশাল চৌধুরী সানি, পূর্না, বিশ্বজিৎ, স্বাধীন, রিজভী সহ আরো অনেকে। কর্মসূচী সমাপ্তিকালীন সময়ে সংগঠন এর #প্রতিষ্ঠাতা সভাপতি ফাতেমা তুজ জোহরা রেশমী বলেন ” প্রিয় রাঙামাটি সব সময় মানুষের ভালোর জন্য কাজ করে। আর এই কর্মসূচী অদূর ভবিষতেও চলমান থাকবে।

আরো খবর